মোবাইল ঘড়ির দাম কত টাকা-মোবাইল ঘড়ির দাম কত

বর্তমান সময়ে মোবাইল ঘড়ি সবার কাছেই প্রিয়। বর্তমান সময়ে মোবাইল ঘড়ি অনেক প্রচলিত এবং জনপ্রিয়। আপনি যদি একটি মোবাইল ঘড়ি বা স্মার্টওয়াচ কিনতে চান তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্য। সাধারণত আমরা সবাই বুঝি মোবাইল ঘড়ি অনেক দাম তবে কম দামের মধ্যেও ভালো মোবাইল ঘড়ি পাওয়া যায়। 

আজকের আর্টিকেলে আমরা ভালো মোবাইল ঘড়ি এবং সঠিক টাচ স্ক্রিন ফোন ঘড়ি কিনতে সহায়তা করার জন্য এগুলোর দাম সম্পর্কে এবং মোবাইল ঘড়ির দাম কত টাকা-মোবাইল ঘড়ির দাম কত, কোয়ালিটি কেমন সেই সম্পর্কে সম্পূর্ণ ধারণা দেব। তাই আপনি যদি ভাল একটি স্মার্টফোনের ওয়াচ বা মোবাইল ঘড়ি কিনতে চান তাহলে আজকের এই আর্টিকেলটি মনোযোগ সহকারে সম্পূর্ণ পড়ুন।

স্মার্টফোনে যেমন ক্যালকুলেশন হেল্প ডিজিটাল টাইম, বিভিন্ন গেম, বিভিন্ন ফাংশন রয়েছে তেমনি মোবাইল ঘড়িতেও এরকম অনেক ধরনের সুযোগ, সুবিধা রয়েছে। এক কথায় বলা যায় স্মার্টফোনে যে সকল প্রয়োজনীয় সুযোগ-সুবিধা পাওয়া যায় সেগুলো একটি মোবাইল ঘড়িতেও  পাওয়া যায়। আর মোবাইল ঘড়ি আকারে মোবাইলের থেকে ছোট হওয়ায় এটি ব্যবহার করতে অনেক সুবিধা। আপনি একটি মোবাইল ঘড়ির ধরন এবং দাম সম্পর্কে সঠিক আইডিয়া পেতে আর্টিকেলটি সম্পূর্ণ পড়ুন। তো চলুন প্রথমেই জেনে আসি, মোবাইল ঘড়ি বা স্মার্টওয়াচ সম্পর্কে। 

toc) #title=(Table of Content)

মোবাইল ঘড়ি বা স্মার্ট ওয়াচ

মোবাইল ঘড়ির দাম কত টাকা - মোবাইল ঘড়ির দাম কত সেই সম্পর্কিত তথ্য হচ্ছে - আজকাল মোবাইল ঘড়ি সবার কাছেই অনেক সাধারণ। স্মার্টফোনের প্রয়োজনীয় সকল সুবিধা পাওয়া যায় বলে মোবাইল ঘড়ি অল্প সময়ে এত জনপ্রিয়তা লাভ করেছে। আপনি আপনার মোবাইল ঘড়িটি নিয়মিত ঘড়ির মতো ব্যবহার করতে পারবেন এবং তার সাথে আপনি মোবাইলের সকল সুযোগ-সুবিধাও পাবেন।

মোবাইল ঘড়ি বিভিন্ন ব্রান্ডের পাওয়া যায়। বাংলাদেশের জনপ্রিয় হচ্ছে, 

  • অ্যাপল মোবাইল ঘড়ি
  • Huawei মোবাইল ঘড়ি 
  • এবং Xiaomi মোবাইল ঘড়ি। 

আরো অনেক ব্রান্ডের মোবাইল ঘড়ি রয়েছে তবে এই তিন ব্রান্ডের মোবাইল ঘড়ি বেশ জনপ্রিয়তা লাভ করেছে।

আরো পড়ুনঃ হঠাৎ ল্যাপটপ বা কম্পিউটার স্লো হয়ে গেলে যা করবেন

মোবাইল ঘড়ি বা স্মার্টওয়াচ এর দাম

মোবাইল ঘড়ির দাম কত টাকা - মোবাইল ঘড়ির দাম কত? মোবাইল ঘড়ি হচ্ছে একটি স্মার্ট ওয়াচ। স্মার্টফোনের যে সকল প্রয়োজনীয় সুবিধা পাওয়া যায় সেই সকল সুবিধা মোবাইল ঘড়িতে পাওয়া যায়। মোবাইল ঘড়িতে আপনি স্মার্ট ফোনের সকল অ্যাপ ডাউনলোড করতে পারবেন। এই ঘড়ি আপনার লোকেশন বলে দিতে পারবে। এবং এই ঘড়ির সাথে আপনি সহজে ব্লুটুথ কানেক্ট করতে পারবেন। তাছাড়াও সিম কার্ড,রেডিও সিস্টেম,ডিজিটাল ঘড়ি ইত্যাদি ব্যবহার করতে পারবেন। এগুলো ছাড়াও আপনি আরো অনেক সুবিধা পাবেন। সেরকমই কিছু স্মার্ট ওয়াচের নাম ও দাম হচ্ছে -

  • V2 android bluetooth wireless smart watch 1300 Taka
  • Max plus q29 smart watch1000 Tk
  • A9B HQ Smart Watch 1500 Taka
  • Te smart band watch 1300 Taka
  • Y20 Ultra 2290 taka
  • Apple watch 20-25000 Taka
  • Xiaomi watch 2000 taka 
  • Huawei watch 2-3000 Taka

আরো পড়ুনঃ HDD এবং SSD এর মধ্যে পার্থক্য কি

কোন ব্র্যান্ডের মোবাইল ঘড়ি সবচেয়ে ভালো

বর্তমান সময় হচ্ছে ডিজিটাল প্রযুক্তির যুগ। বাংলাদেশে সবকিছুর মধ্যে রয়েছে ডিজিটালের প্রভাব। তথ্য প্রযুক্তির এই বিকাশের জন্য মোবাইল ঘড়ি ফ্যাশনেবল হয়ে উঠেছে এবং তাদের জনপ্রিয়তা দিন দিন বেড়ে চলেছে। আগে আমরা শুধুমাত্র মোবাইল ফোনের মাধ্যমে একে অন্যের সাথে কথা বলতে পারতাম। কারণ আগে আমরা কেবল মোবাইল ফোনের মাধ্যমে কথা বলা যেত। কিন্তু এটি এখন আর মোবাইল ফোনের মধ্যে সীমাবদ্ধ নেই এবং মোবাইল ফোনের বা মোবাইল ঘড়ির মাধ্যমে কথা বলার একটি ব্যবস্থা চালু করা হয়েছে। যার নাম হচ্ছে স্মার্ট ওয়াচ বা মোবাইল ঘড়ি।

নামেই বলে দেয় এটির মধ্যে মোবাইল এবং ঘড়ি দুটির সুবিধা রয়েছে। এই ঘড়িটিকে মোবাইল ঘড়ি বলার কারণ হল মোবাইল ফোনে যেমন কথা বলার সিস্টেম আছে, তেমনি ইন্টারনেট সার্ফ করারও একটি সিস্টেম রয়েছে। এই ঘড়িটি সময়ের সাথে সাথে কথা বলতে এবং ইন্টারনেট ব্যবহার করতে পারে। দিন দিন এই ঘড়িটির আরো উন্নত হচ্ছে এবং নতুন নতুন সুবিধা দেওয়ার প্রচেষ্টা চলছে।

মোবাইল ঘড়ির দাম কত টাকা-মোবাইল ঘড়ির দাম কত?  সেই সম্পর্কিত তথ্য হচ্ছে বাজারে উপলব্ধ অনেক ব্র্যান্ডের মোবাইল ঘড়ি রয়েছে। তার মধ্যে আজকের আর্টিকেলে আমরা সবচেয়ে জনপ্রিয় এবং সেরা কয়েকটি মোবাইল ঘড়ি সম্পর্কে আলোচনা করছি -

আরো পড়ুনঃ টেস্টোস্টেরন হরমোন বৃদ্ধির উপায়

অ্যাপেল মোবাইল ঘড়ি

অ্যাপল কোম্পানি শুধু বাংলাদেশ নয় পুরো বিশ্বে খুবই জনপ্রিয় একটি ব্রান্ডের কোম্পানি। এই কোম্পানি পুরো বিশ্বের অনেক জনপ্রিয়তা লাভ করেছে খুবই অল্প সময়ে। কারণ এই ব্রান্ডের সকল পণ্য খুবই ভালো এবং ভালো দামেরও হয়ে থাকে। আপনি যদি অ্যাপল কোম্পানির কোনো মোবাইল ঘড়ি কিনতে চান তাহলে আপনাকে সর্বনিম্ন একটি ঘড়ির জন্য ৩০ হাজার টাকা দাম পড়বে। 

অন্যান্য ঘড়ির থেকে মোবাইল ঘড়ির একটু দাম বেশি। বর্তমান সময়ের সব কিছু এসব মোবাইল বা স্মার্ট ওয়াচ দাম অনেক বেশি। ২০ হাজার,২৫ হাজার ৩০ টাকা বা এ থেকে বেশি টাকা দিয়ে আপনি এই কোম্পানির মোবাইল ঘড়ি কিনতে পারবেন। মোবাইল ঘড়ির দাম সম্পূর্ণ নির্ভর করে মোবাইল ঘড়ির মডেলের উপর। যত ভালো মডেল এবং উন্নত মডেল হবে দাম তত বেশি হবে। কিন্তু মোবাইল ঘড়ি বা স্মার্ট ওয়াচগুলো খুবই টেকশই হবে। 

আরো পড়ুনঃ চুলকানি দূর করার ক্রিম

Xiaomi মোবাইল ঘড়ি

বর্তমান সময়ে শাওমি/Xiaomi হচ্ছে খুবই পরিচিত একটি ব্র্যান্ড। এই ব্র্যান্ডটি অল্প সময়ে অনেক জনপ্রিয়তা লাভ করেছে। এই কোম্পানির বিশেষ করে মোবাইল ফোনগুলো খুবই জনপ্রিয়। এর পাশাপাশি স্মার্ট ওয়াচ বা মোবাইল ঘড়ি এটিও অনেক বেশি পরিচিত এবং জনপ্রিয় সবার কাছে। যারা এই মোবাইলগুলো কিনতে ইচ্ছুক তারা চাইলে এই কোম্পানির মোবাইল ঘড়ি কিনতে পারেন। আপনি অবশ্যই এই কোম্পানির মোবাইল বা মোবাইল ঘড়ি কিনে ঠকবেন না।

অ্যাপল কোম্পানির থেকে স্বাভাবিক কোম্পানিতে মোবাইল ঘড়ির দাম কম। এ কোম্পানির মোবাইল ঘড়ি সর্বনিম্ন ২ হাজার টাকা হলে কিনতে পারবেন। যেমন Xiaomi MILAB W01 এই মডেলের শাওমি ঘড়ির মূল্য ২৭০০ টাকা। আপনি ভালো মডেল  কিনতে পারেন। এছাড়াও এর থেকে বেশি দামে আপনি ঘড়ি কিনতে পারবেন। সম্পূর্ণ নির্ভর করে আপনার পছন্দের ঘড়ির মডেলের উপর। তাই আপনি পছন্দমত যে কোন মডেলের ঘড়ি কিনে নিবেন।

Huawei ব্রান্ডের মোবাইল ঘড়ি

Huawei শুধু বাংলাদেশেরই নয়,বিশ্বের অন্যতম একটি জনপ্রিয় ব্যান্ড।  Huawei কোম্পানির মোবাইল ঘড়ি বিশেষ বৈশিষ্ট্য রয়েছে। এ কোম্পানিতে আপনি অনেক ধরনের মডেলের মোবাইল ঘড়ি পেয়ে যাবেন। যেগুলো প্রায় সবার কাছে অনেক পছন্দের। এই কোম্পানির মোবাইল ঘড়িগুলো খুবই ভালো মানের হয়ে থাকে। অনেকদিন পর্যন্ত এই ঘড়ি ব্যবহার করতে পারবেন। সকল দিক দিয়েই এ কোম্পানির ঘড়ির ক্যাপাসিটি অনেক ভালো এবং উন্নত মানের।

বেশিরভাগ স্মার্ট ওয়াচ কিন্তু ওয়াটার প্রুফ থাকে। তাই আপনি নিঃসন্দেহে Huawei মোবাইল ঘড়ি কিনতে পারেন। এই কোম্পানির মোবাইল ঘড়ির দাম সর্বনিম্ন ২ হাজার ৩ হাজার টাকার মধ্যে পাওয়া যায়। আপনি যদি আরও ভালো মানের Huawei মোবাইল ঘড়ি কিনতে চান তাহলে আপনার অনেক বেশি টাকা খরচ হতে পারে। সব ঘড়ির ক্ষেত্রেই মডেলের উপর দাম নির্ভর করে। মোবাইল ঘড়ির দাম কত টাকা-মোবাইল ঘড়ির দাম কত এই সবকিছুই ডিপেন্ড করে আপনি কোন ব্র্যান্ডের বা কোন মানের মোবাইল ঘড়ি কিনবেন তার উপর।

আরো পড়ুনঃ চুলকানি দূর করার উপায়

বাংলাদেশের সেরা স্মার্টওয়াচের মূল্য তালিকা ২০২৪

আমাদের কাছে অনেকেরই প্রশ্ন আসে, মোবাইল ঘড়ির দাম কত টাকা-মোবাইল ঘড়ির দাম কত? তো আজকের এই পুরো আর্টিকেলটি মোবাইল ঘড়ির দাম কত টাকা এই সম্পর্কিত তথ্য দিয়ে সাজানো হয়েছে। আশা করি আপনি পুরো তথ্য পড়ে উপকৃত হবেন। তো চলুন এখন জেনে আসি, বাংলাদেশের সেরা কিছু স্মার্টওয়াচের মূল্য তালিকা ২০২৪। 

স্মার্ট ওয়াচ মডেল

বাংলাদেশের দাম

Laxasfit T800 ultra 2 smart watch 

1,000 tk

HW8 Ultra Max Smart watch 

4,850 tk

Colmi P28 plus waterproof Smart watch 

2,200 tk

Colmi P71 voice call Smart watch 

1,799 tk

Y68 sport smart mobile watch 

490 tk

Xiaomi Mi band 8 smart Bracelet watch 

4,400 tk

Fashion Y60 heart rate Android / LOS Bluetooth watchphone 

2,200 tk

Apple A2858 Ultra Smart watch 

2,399 tk

Zepp E circel Amoled smart watch 

16,800 tk

আরো পড়ুনঃ কোষ্ঠকাঠিন্য থেকে মুক্তির উপায়

শেষ কথা

বর্তমান সময়ে বাংলাদেশের উন্নতমানের সকল ধরনের মোবাইল ঘড়ি পাওয়া যায়। দেশ এবং বিদেশি সকল ব্রান্ডের মোবাইল ঘড়ি রয়েছে। আপনার পছন্দের গুণমানের ঘড়ি বেছে নেওয়া আপনার দায়িত্ব। তবে আপনি যদি একটু ভালো ব্রান্ডের এবং উন্নত মানের ঘড়ি কিনতে চান তাহলে আপনার বাজেট একটু বেশি হতে হবে। আশা করছি আমাদের আজকের এই আর্টিকেলের মাধ্যমে আপনি মোবাইল ঘড়ির দাম কত টাকা-মোবাইল ঘড়ির দাম কত সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পেরেছেন। ধন্যবাদ। গুরুত্বপূর্ণ সব ধরনের সঠিক তথ্য পেতে অবশ্যই নিয়মিত আমাদের ওয়েবসাইটে ভিজিট করুন। জিনিস যেটা ভালো, দাম তার একটু বেশিই হয়। দেখে শুনে বাছাই করে ভালো জিনিসটাই কিনুন। ধন্যবাদ। 

আরো পড়ুনঃ ডার্ক চকলেট কোনটা ভালো

সচরাচর জিজ্ঞাসিত কিছু প্রশ্ন ও তার উত্তর / FAQ

প্রশ্ন ১: রোলেক্স ঘড়ির দাম কত? 

উত্তর:- রোলেক্স ব্র্যান্ডের ঘড়ির দাম হচ্ছে, 

  • ১. মডেল-কি ডিলার ওয়েস্টার স্টেল = ১৩,৬১,২৯৫ টাকা।
  • ২. মডেল-কসমোগ্রাফ ডেটোনো = ১৬,০০,১৬২ টাকা।
  • ৩. মডেল-রোলেক্স ডে-ডেট = ৩২,৮৯,৯৫২ টাকা।
  • ৪. মডেল-রোলেক্স পালমাষ্টার কালেকশন = ৮২,৯৬,৩৭৫ টাকা। 

আরো বিভিন্ন মডেলের ভালো ব্রান্ডের রোলেক্স ঘড়ি পাওয়া যায় বর্তমান বাজারে। 

প্রশ্ন ২: কোন ঘড়ির নড়াচড়া ভালো? 

উত্তর:- কোয়ার্টজ আন্দোলন - এই ঘড়িগুলো ব্যাটারি চালিত এবং তাদের নিজস্ব নির্ভরযোগ্যতার জন্য পরিচিত। কোয়ার্টজ মুভমেন্ট কম রক্ষণাবেক্ষণ করা হয়, যার কোন উইন্ডিং প্রয়োজন হয় না। তাছাড়াও ব্যাটারি প্রতিস্থাপন করা সহজ হওয়ায় পরিষেবার দাম অনেক কম। 

প্রশ্ন ৩: মোবাইল ঘড়ি দাম কত?

উত্তর:- টাচ মোবাইল ঘড়ির মডেল ও দাম হচ্ছে -

  • Colmi P71 voice call smart watch = 1,799 tk.
  • Xiaomi Mi band 8 smart Bracelet watch = 4,400 tk.
  • G19 Ultra Smart watch = 1,799 tk.
  • Apple Watch = 20-25000 tk.
  • Xiaomi Watch = 2000+ tk.
  • Huawel Watch = 2-3000 tk.
  • V8 Max plus = 2000 tk.

এরকম আরো বিভিন্ন টাচ মোবাইল ঘড়ির মডেল রয়েছে বর্তমান বাজারে। 

প্রশ্ন ৪: স্মার্ট ওয়াচ কোথায় পাওয়া যাবে? 

উত্তর:- গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে পারেন আজকেরডিলের এন্ড্রয়েড অ্যাপ এবং উপভোগ করুন বাংলাদেশের যে কোন প্রান্তে বসে অনলাইন শপিং। আপনার পছন্দের স্মার্ট ওয়াচটি কিনতে এখনই ভিজিট করুন আজকেরডিল ওয়েবসাইট বা অ্যান্ড্রয়েড অ্যাপ। 

প্রশ্ন ৫: পুরুষদের ঘড়ির বর্তমান স্টাইল কি? 

উত্তর:- স্টাইল সচেতন আধুনিক পুরুষদের জন্য, এমনকি স্মার্টওয়াচের যুগেও, তারা এখনও ডিজাইনে ন্যূনতম পোশাকের ঘড়ি পছন্দ করে। যা প্রায় যেকোন পোশাকের সাথে যেতে পারে। নৈমিত্তিক থেকে আনুষ্ঠানিক অনুষ্ঠানের জন্য ব্যবহার করা যেতে পারে এবং অন্যান্য স্টাইলের তুলনায় কখনই চটকদার নয়। পোশাক ঘড়ি এর কমনীয়তা অবিসংবাদিত।






#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Check Now
Ok, Go it!