৩০ মিনিটের টাইমিং ট্যাবলেট - ক্লান্ত হবেন আউট হবে না

সাধারণত যেকোন পুরুষেরই মনোকামনা থাকে দীর্ঘ সময় সহবাস করার, কিন্তু মনের ইচ্ছাশক্তি/আবেগকে দীর্ঘ সময় ধরে রাখতে পারেন না। তাদের জন্যই আমাদের আজকের এই পোস্ট ৩০ মিনিটের টাইমিং ট্যাবলেট - ক্লান্ত হবেন আউট হবে না। ৩০ মিনিটের টাইমিং ট্যাবলেট এটা এক ধরনের ঔষধ যা সহবাসের অল্প সময়কে দীর্ঘ সময়ে রূপান্তরিত করতে সাহায্য করে। সাধারণত এই ওষুধগুলো ডিসফাংশন বা অকাল বীর্যপাত এর চিকিৎসার জন্য ব্যবহার করা হয়। তো চলুন দেরি না করে জেনে আসি, ৩০ মিনিটের টাইমিং ট্যাবলেট সম্পর্কে বিস্তারিত তথ্য। 


toc) #title=(Table of Content)

৩০ মিনিটের টাইমিং ট্যাবলেট কিভাবে ব্যবহার করবেন

৩০ মিনিটের টাইমিং ট্যাবলেট - ক্লান্ত হবেন আউট হবে না। ইরেকটাইল ডিসফাংশন (ED) ও অকাল বীর্যপাত একটি যৌ *ন সমস্যা, যা একজন পুরুষকে যৌ *ন মিলনের জন্য দীর্ঘ সময় ধরে শক্ত রাখতে অক্ষমতা বুঝায়। এই ইরেকটাইল ডিসফাংশন (ED) সমস্যায় কিছু টাইমিং ট্যাবলেট ব্যবহার করা হয়, সেরকমই কিছু ট্যাবলেট হচ্ছে ৩০ মিনিটের টাইমিং ট্যাবলেট, এই ট্যাবলেটগুলো সাধারণত খাবারের পরে একবার করে নেওয়া হয়। ৩০ মিনিটের টাইমিং ট্যাবলেটগুলোর কিছু পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে, যেমন-

  • বমি বমি ভাব 
  • মাথা ঘুরানো 
  • পেট ব্যাথা 
  • মাথা ব্যাথা 

৩০ মিনিটের টাইমিং ট্যাবলেট - ক্লান্ত হবেন আউট হবে না, তো চলুন জেনে আসি ট্যাবলেটগুলো কি কি-

আরো পড়ুনঃ চুলকানি দূর করার উপায়

ইরেকটাইল ডিসফাংশন (ED) এর জন্য টাইমিং ট্যাবলেট 

তাদালাফিল (সিলডেনাফিল)

তাদালাফিল হচ্ছে একটি PDE5 ইনহিবিটার যা দীর্ঘস্থায়ী প্রভাব প্রদান করে। এটি আপনার সহবাসের মিলনের আগে অথবা ৩০ মিনিট আগে অথবা পরে নিতে পারেন। তবে অবশ্যই তা ৩৬ ঘন্টা পর্যন্ত কার্যকর হতে পারে। 

সিলডেনাফিল (ভিগ্রা)

এই সিলডেনাফিল PDE5 হচ্ছে একটি ইনহিবিটার যা একজন পুরুষের লিঙ্গে রক্তের প্রবাহ বৃদ্ধি করে। এটি আপনার ইরেকশনকে দীর্ঘস্থায়ী করতে সাহায্য করে। 

ভারডেনাফিল (লভিট্রা)

ভারডেনাফিল একটি PDE5 ইনহিবিটার যা খুবই দ্রুত কাজ করে। এটি সহবাসের মিলনের আগে ১৫ মিনিটের মধ্যে কার্যকর হতে পারে। 

আরো পড়ুনঃ টেস্টোস্টেরন হরমোন বৃদ্ধির উপায়

অকাল বীর্যপাতের (PE) জন্য টাইমিং ট্যাবলেট

অকাল বীর্যপাত ও একটি যৌ *ন সমস্যা, যা একজন পুরুষের যৌ *ন মিলনের আগে বা সহবাস শুরুর কয়েক মিনিটের মধ্যেই বীর্যপাত হওয়ার আশঙ্কা থাকে বা হয়ে যায়। এই অকাল বীর্যপাতের সমস্যার জন্য কিছু টাইমিং ট্যাবলেট হচ্ছে, 

ক্লোনিডিন

ক্লোনিডিন একটি প্রেসক্রিপশন ঔষধ। যা উচ্চ রক্তচাপের রোগীদের ক্ষেত্রে ব্যবহৃত হয়। এটি সাধারণত মস্তিষ্কের সিস্টেমিক অ্যামিনো অ্যাসিড রিপ্টার (SARI) নামে পরিচিত নিউরোট্রান্সমিটার সিস্টেমকে নিয়ন্ত্রণ করে কাজ সম্পন্ন করে। SARI সিস্টেম অকাল বীর্যপাতকে নিয়ন্ত্রণ করতে সাহায্য করে। ক্লোনিডিন এই সিস্টেমকে ব্লক করে, যা অকাল বীর্যপাতকে বিলম্ব করতে পারে। 

ডাইহাইড্রোটেস্টোস্টেরন (DHT)

৩০ মিনিটের টাইমিং ট্যাবলেট - ক্লান্ত হবেন আউট হবে না। এই ডাইহাইড্রোটেস্টোস্টেরন একটি পুরুষ হরমোন যা অকাল বীর্যপাতকে নিয়ন্ত্রণ করতে সাহায্য করে। DHT এর মাত্রা বৃদ্ধি করে এবং এই ঔষধগুলো সহবাসের অল্প সময়ের বীর্যপাতকে বিলম্ব করতে পারে।

আরো পড়ুনঃ সাদাস্রাব বন্ধ করার কার্যকরী উপায়

সহবাসের অন্যান্য কিছু টাইমিং ট্যাবলেট 

অন্যান্য কিছু টাইমিং ট্যাবলেট ব্যবহার করেও আপনার সহবাসের সময়কাল বাড়াতে পারেন। ৩০ মিনিটের টাইমিং ট্যাবলেট। তার মধ্যে উল্লেখযোগ্য কিছু টাইমিং ট্যাবলেট হচ্ছে, 

ট্রাইসাইক্লিক অ্যান্টিডিপ্রেসেন্টস

ট্রাইসাইক্লিক অ্যান্টিডিপ্রেসেন্টস একটি ঔষধ যা মানসিক স্বাস্থ্য সমস্যায় চিকিৎসার জন্য ব্যবহার করা হয়। এই ঔষধ গুলো আপনার অল্প সময়ের বীর্যপাতকে বিলম্ব করতে পারে। 

রিসারপিন

রিসারপিন হচ্ছে একটি প্রেসক্রিপশন ঔষধ যা উচ্চ রক্তচাপের চিকিৎসার বা রোগীদের জন্য ব্যবহার করা হয়। তবে এটি অল্প সময়ের বীর্যপাতকে দীর্ঘ সময়ে রূপান্তরিত করতে পারে। 

সেলেক্সেটিভ সেরোটোনিন রিপটার ইনহিবিটরস (SSRIs) 

এই ওষুধটি সাধারণত মানসিক স্বাস্থ্য সমস্যার চিকিৎসার জন্য ব্যবহার করা হয়ে থাকে। তবে এই ঔষধগুলো অল্প সময়ে বীর্যপাতকে বিলম্ব করতে সক্ষম হয়। 

আরো পড়ুনঃ সৌন্দর্যের জন্য সুস্থতার যোগব্যায়াম

৩০ মিনিটের টাইমিং ট্যাবলেট এর কার্যকারিতা

টাইমিং ট্যাবলেট সবার ক্ষেত্রে একই রকম কাজ করে না ব্যক্তি থেকে ব্যক্তিভেদে পরিবর্তিত হতে পারে। আপনার সঙ্গীকে পরিপূর্ণ খুশি রাখার জন্য পোস্টের উপরে উল্লেখিত ৩০ মিনিটের টাইমিং ট্যাবলেটগুলো ব্যবহার করতে পারেন। কিছু পুরুষদের ক্ষেত্রে ৩০ মিনিটের টাইমিং ট্যাবলেট - ক্লান্ত হবেন আউট হবে না এই ঔষধ গুলো খুবই ভালো কাজ করে। সহবাসের সময়কাল উল্লেখযোগ্য ভাবে বাড়াতে পারে। আবার কিছু পুরুষদের ক্ষেত্রে ওষুধগুলো কোন প্রভাব নাও পড়তে পারে, কারণ শারীরিক অন্য কোন অক্ষমতা থাকলে এই ঔষধ কাজ নাও করতে পারে। 

আরো পড়ুনঃ টেস্টোস্টেরন হরমোন বৃদ্ধির ব্যায়াম

শেষকথা

সময়ের সাথে সাথে অনেক কিছুরই পরিবর্তন হয়, সেরকমই কিছু পরিবর্তন অথবা গোপন কোন সমস্যায় আপনিও পড়তে পারেন। গোপন সমস্যার জন্য টেনশন না করে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ঔষধ সেবন করুন। আমাদের আজকের এই পোস্টের মাধ্যমে আপনি জানতে পারলেন ৩০ মিনিটের টাইমিং ট্যাবলেট গুলোর দাম এবং বিস্তারিত তথ্য। 

এবং ৩০ মিনিটের টাইমিং ট্যাবলেট কিভাবে ব্যবহার করবেন, টাইমিং ট্যাবলেট এর কার্যকারিতা ও অন্যান্য কিছু টাইমিং ট্যাবলেট সম্পর্কে বিস্তারিত তথ্য। এরকম গুরুত্বপূর্ণ যেকোনো বিষয়ের উপর তথ্য পেতে অবশ্যই নিয়মিত আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন। যেকোন সমস্যার জন্য রয়েছে সঠিক চিকিৎসা ও ঔষধ। তাই গোপন সমস্যা বলে কোন কিছু নিজের মধ্যে লুকিয়ে রাখবেন না, অবশ্যই চিকিৎসকের পরামর্শ নিবেন। ধন্যবাদ।

আরো পড়ুনঃ চুলকানি দূর করার ঔষধের নাম


#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Check Now
Ok, Go it!