মেয়েদের ব্রেস্ট বড় করার ঔষধ

মেয়েরা সবসময়ই চায় তাদের সৌন্দর্য বজায় রাখতে। এবং মেয়েদের সৌন্দর্য ধরে রাখার জন্য অনেক উপায়ই অবলম্বন করে থাকেন। চেহারা সুন্দর রাখতে চেহারায় অনেক কিছু ব্যবহার করেন। ঠিক তেমনি বডি সুন্দর রাখতে বডিতেও অনেক কিছু ব্যবহার করেন বা সার্জারি করে থাকেন। এই সব কিছুই হচ্ছে সুন্দর একটি শারীরিক গঠন এবং সৌন্দর্যতার জন্য। শারীরিক সৌন্দর্যতার মধ্যে আপনার ব্রেস্টের আকার অনেক সময় মানানসই নাও হতে পারে। এবং আকার ঠিক থাকলেও অনেকের কাছে অনেক সময় মনে হয় ব্রেস্টের আকারটা আরো একটু বৃদ্ধি হলে আরো ভালো লাগবে। তাদের জন্যই আমাদের আজকের এই পোস্ট মেয়েদের ব্রেস্ট বড় করার ঔষধ বা উপায় সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারবেন।

toc) #title=(Table of Content)

ব্রেস্ট বড় করার ঔষধ 

মহিলাদের ব্রেস্টের আকার খুব বড় বা খুব ছোট হলে অনেক সময় বিব্রতকর অবস্থার সৃষ্টি হয়। তা আবার আপনার স্বামীর স্বার্থের উপর প্রভাব ফেলতে পারে। অত্যাধিক ছোট ব্রেস্ট বড় করার জন্য অথবা মেয়েদের ব্রেস্ট বড় করার ঔষধ হিসেবে এটি ব্যবহার করে দেখতে পারেন। 

  • ignite breast cream.
  • Inlife breast Enlargement cream.(ইনলাইফ ব্রেস্ট এনলার্জমেন্ট ক্রিম)

এই ঔষধটি স্তনের ভিতরে থাকা ফ্যাট কোষের বৃদ্ধির জন্য কাজ করে। প্রাপ্ত বয়স্ক যেকোনো মহিলাই এই মেয়েদের ব্রেস্ট বড় করার ঔষধগুলো ব্যবহার করতে পারবেন। ক্রিমের প্যাকেটের ভিতরে রয়েছে ব্যবহারবিধি সম্পর্কে। ignite breast cream এর মূল্য ৫৫০৳। আপনি চাইলে ক্রিমটি অনলাইনে অর্ডার করতে পারেন। আপনার শরীরকে আরো আকর্ষণীয় করে তুলতে ক্রিমটি ব্যবহার করে দেখতে পারেন। 

আরো পড়ুনঃ দীর্ঘ সময় মিলন করার ট্যাবলেট এর নাম

ব্রেস্ট বড় করার ঘরোয়া উপায়

শরীরের বিভিন্ন সুন্দর অঙ্গ থেকেই মহিলাদের ব্যক্তিত্ব প্রকাশ পায়। শরীরকে আরো আকর্ষণীয় করে গড়ে তুলতে আপনার ছোট ব্রেস্টের আকার বৃদ্ধি করতে কিছু ঘরোয়া উপায় অবলম্বন করতে পারেন। মেয়েদের ব্রেস্ট বড় করার ঔষধ ও ব্যবহার করতে পারেন। তো চলুন জেনে আসি, ব্রেস্ট বড় করার কিছু ঘরোয়া উপায়। 

কাঁচা আম

কাঁচা আমের বীজ সংগ্রহ করে বীজটি বেটে একটা পেস্ট বানিয়ে নিন। সেই পেস্টটি স্তনের উপর লাগিয়ে রাখবেন শুকানো অব্দি। হালকা গরম পানি দিয়ে অথবা নরমাল পানি দিয়েও স্তন ধুয়ে ফেলবেন। তবে হালকা গরম পানি দিয়ে ধুলে ভালো। এটা শুধু মাত্র আপনার স্তন বৃদ্ধির কাজ করবে তা নয়, এই পেস্টটি আপনার ঝুলে যাওয়া স্তনকেও সঠিক জায়গায় ফিরিয়ে আনতে সাহায্য করবে।

সঠিক ডায়েট

সঠিক ডায়েট শারীরিক সৌন্দর্যতার অন্যতম একটি উপায়। সঠিক ডায়েট অনুযায়ী আপনার খাদ্যতালিকা অন্তর্ভুক্ত করুন। কাজুবাদাম, আখরোট, সবুজ শাকসবজি এই স্বাস্থ্যকর খাবারগুলো আপনার প্রতিদিনের খাদ্য তালিকায় রাখুন।

পেঁপে

পেঁপে শুধু মুখের স্কিনের জন্য ভালো তা নয়, পেঁপে আমাদের শরীরের জন্য অনেক ভালো পেট সারিয়ে তোলে, স্তনকে সুন্দর করে। স্তনের আকার বৃদ্ধি করতে দুধ এবং পেঁপে একসঙ্গে পান করবেন। স্তনের আকার বৃদ্ধি করতে পেঁপে একটি কার্যকরী ঘরোয়া উপায়।

মেথি বীজ

খাবারে একটি সুগন্ধি ঘ্রান বয়ে আনে মেথি বীজ। শুধু তাই নয় মেথি বীজ স্তনের আকার বৃদ্ধিতেও সহায়ক। শরীরে ইস্ট্রোজেন মাত্রা বৃদ্ধি করে মেথি। কয়েকটি মেথি রাতে ভিজিয়ে রেখে, সকালে উঠে এই মেথি ভেজানো পানিটি মেথি সরিয়ে পান করুন। এবং ভেজানো মেথিগুলো দিয়ে একটি পেস্ট বানিয়ে নিন। এই পেস্টটি স্তনের উপর লাগিয়ে রাখবেন শুকিয়ে যাওয়া অব্দি। শুকিয়ে গেলে তা ধুয়ে ফেলবেন। তাছাড়াও মেথি তেল দিয়েও মালিশ করতে পারেন।

আরো পড়ুনঃ ৩০ মিনিটের টাইমিং ট্যাবলেট - ক্লান্ত হবেন আউট হবে না

সয়াবিন 

আপনার স্তনের আকার বৃদ্ধি না হওয়ার অন্যতম একটি কারন হচ্ছে ইস্ট্রোজেনের মাত্রা কম হওয়া। সয়াবিন স্তনের আকার বৃদ্ধি করার জন্য প্রয়োজন। সয়াবিন ইস্ট্রোজেনের মাত্রা বাড়াতে সাহায্য করে। এবং প্রচুর পরিমাণে প্রোটিনও রয়েছে সয়াবিনে। তাই সয়াবিন আপনার স্তনের আকার বৃদ্ধির জন্য সহায়ক হিসেবে কাজ করবে।

দুধ

দুধ খুবই পুষ্টিসমৃদ্ধ একটি খাদ্য। দুধের মধ্যে প্রোটিন ও ফ্যাট দুইটাই থাকে এগুলো স্তনের আকার বৃদ্ধি করতে সাহায্য করে। স্তনে খালি পেশী থাকে না,চর্বি থাকে। এজন্য দুধ থেকে আপনি পর্যাপ্ত চর্বি পেতে পারেন। নিয়মিত দুধ পান করার ফলে ধীরে ধীরে আপনার স্তনের আকার বৃদ্ধি পাবে।

আরো পড়ুনঃ এলার্জি চুলকানি দূর করার উপায়

শেষ কথা 

যেকোনো সমস্যার জন্য অথবা শরীরের ফিটনেস ঠিক রাখার জন্য অবশ্যই প্রতিদিন ব্যায়াম করা স্বাস্থ্যের জন্য উপকারী। ব্যায়াম আপনার শরীরের সৌন্দর্যকে সমৃদ্ধ করে তোলে। আমাদের আজকের এই পোস্টের মাধ্যমে আপনি জানতে পারলেন মেয়েদের ব্রেস্ট বড় করার ঔষধ এবং ব্রেস্ট বড় করার কার্যকরী কিছু ঘরোয়া উপায় সম্পর্কে।

আশা করছি আপনি এই ঘরোয়া উপায়গুলো নিয়মিত অবলম্বন করলে অবশ্যই ভালো একটি ফল পাবেন। ঘরোয়া উপায়গুলো ব্যবহার করেও যদি কোনো কাজ না হয় তবে নিরাশ হবার কিছু নয়,এর জন্য রয়েছে মেয়েদের ব্রেস্ট বড় করার ঔষধ ও বিভিন্ন ক্রিম এগুলো ব্যবহার করে দেখতে পারেন। অবশ্যই অতিরিক্ত কোনো কিছু ভালো নয়, ব্রেস্ট বড় করার ঔষধগুলোর প্বার্শপ্রতিক্রিয়া থাকতে পারে,তাই চিকিৎসকের পরামর্শ নিয়ে ব্যবহার করবেন। ধন্যবাদ। 

আরো পড়ুনঃ সাদাস্রাব বন্ধ করার কার্যকরী উপায়

আরো পড়ুনঃ টেস্টোস্টেরন হরমোন বৃদ্ধির উপায়

আরো পড়ুনঃ টেস্টোস্টেরন হরমোন বৃদ্ধির ব্যায়াম





#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Check Now
Ok, Go it!